(ক) নতুন বৈদ্যুতিক সংযোগ প্রদান। (খ) বিল সংক্রান্ত অভিযোগ গ্রহন। (গ) বিদ্যুৎ বিল পরিশোধের ব্যবস্থা করণ। (ঘ) বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ গ্রহণ। (ঙ) অস্থায়ী বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করণ। (চ) লোড পরিবর্তনের প্রয়োজনীয় ব্যবস্থা করণ। (ছ) গ্রাহকের নাম পরিবর্তন সংক্রামত্ম তথ্য প্রদান। (জ) অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার, মিটার হস্তক্ষেপ, বাইপাস, বিনা অনুমতিতে সংযোগ গ্রহণ ইত্যাদি ক্ষেত্রে আইনগত ব্যবস্থা গ্রহণ। (ঝ) বিদ্যুতের মূল্যহার সম্পর্কিত তথ্য প্রদান। |
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS